May 20, 2024, 4:44 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

আমিশা প্যাটেলের বিরুদ্ধে আড়াই কোটি টাকা চুরির অভিযোগ

আমিশা প্যাটেলের বিরুদ্ধে আড়াই কোটি টাকা চুরির অভিযোগ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের পরিচিত মুখ আমিশা প্যাটেল। আমিশা ও হৃতিক রোশনের ছবি ‘কহোনা প্যায়ার হ্যায়’ থেকেই তিনি সকলের খুব প্রিয়। মিষ্টি দেখতে এই অভিনেত্রী অনায়াসেই জিতে নেন সকলের মন। এবার তিনি মন নয়, চুরি করে নিলেন আড়াই কোটি টাকা। এমনই অভিযোগ করলেন প্রযোজক অজয় সিং।

পুলিশে অভিযোগ তিনি জানান, রাচিতে আমিশা তার সঙ্গে এসে দেখা করেন। সেখানে এসে আমিশা ওই প্রযোজকের কাছ থেকে আড়াই কোটি টাকা নেন নিজের প্রোডাকশন হাউসের জন্য। এবং তখন আমিশা চুক্তি করেন তিনি শুধু সমেত টাকা ফেরত দেবেন। এবং ব্যবসার লাভের ভাগও দেবেন। কয়েকদিন আগে একটি চেক পাঠানো হয় আমিশার প্রোডাকশন হাউস থেকে। কিন্তু সেই চেক বাউন্স করে।

তারপরই আমিশাকে প্রযোজক ফোন করেন। তখন আমিশা টাকা ফেরত দেবেন না বলে দেন। এবং ওই প্রযোজককে হুমকি দিতে থাকেন। তখন বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হতে হয় অজয় সিংকে।

Share Button

     এ জাতীয় আরো খবর